তুমি সখি মরিচীকা
- এম এ মজিদ চাকলাদার ২৮-০৪-২০২৪

তুমি সখি মরিচীকা মিথ্যের আধার
পথ ভুলে তোমার কাছে আসি বারবার।।

করুণা করেছো মোরে দিয়েছো অসীম প্রেম
কিন্তু ওযে মিথ্যায় গড়া ঠুনকো কাঁচের ফ্রেম
ভেঙ্গে গেছে সেই কবে গড়োনি আবার।।

তোমার রুপের মোহে মরু-পথিক কোন দ্রোহে
ভুলেছি সঠিক পথ জানিনা কারণ;
দেখায় অদেখা যা মরণ আনবে তা
ধুকে ধুকে যাব মরে প্রেম বেকারার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।